• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ৮ জুন ২০২৩ , দুপুর ০২:০৮
ব্রেকিং নিউজ
হোম / রাজনীতি

আ.লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য হলেন বাহাউদ্দিন নাছিম

রিপোর্টার : Humayun Kabir
আ.লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য হলেন বাহাউদ্দিন নাছিম ই-পেপার/প্রিন্ট ভিউ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য করা হয়েছে। আজ ১ জানুয়ারি ২০২৩ রাতে আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান এ তথ্য নিশ্চিত করেন। স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ইউনিয়ন, উপজেলা পরিষদ, জেলা পরিষদ ও সিটি করপোরেশন নির্বাচনে দলের প্রার্থী ঠিক করে।

বাহাউদ্দিন নাছিম ১৯৬১ সালের ১১ নভেম্বর মাদারীপুরে জন্মগ্রহণ করেন। তিনি মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি, এরপর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্স্য হন। বাহাউদ্দিন নাছিম স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। ১৯৯৬ সালে আওয়ামী লীগ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে দায়িত্ব পালন করেন। আ ফ ম বাহাউদ্দিন নাছিম বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তিনবার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং এখন দ্বিতীয়বারের মতো যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, “আমি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সততা ও নিষ্ঠার সাথে আমি আমার বিবেক-বোধের জায়গায় থেকে দায়িত্ব পালন করবো।


জাতীয়

রাজনীতি

আন্তর্জাতিক

আরও পড়ুন