• ঢাকা
  • বৃহঃস্পতিবার , ৮ জুন ২০২৩ , দুপুর ০২:১৩
ব্রেকিং নিউজ
হোম / অন্যান্য

দিল্লিতে পথ কুকুরকে ধর্ষণ! ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ায় থানায় অভিযোগ দায়ের এলাকাবাসীর

রিপোর্টার : দৈনিক নতুন দিগন্ত
দিল্লিতে পথ কুকুরকে ধর্ষণ! ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ায় থানায় অভিযোগ দায়ের এলাকাবাসীর ই-পেপার/প্রিন্ট ভিউ

নিজস্ব প্রতিবেদক,নয়াদিল্লি:

সম্প্রতি দিল্লির হরি নগরে এক পথ কুকুরকে ধর্ষণ করেছে এক ব্যক্তি। ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ার পর এলাকাবাসীরা নড়েচড়ে বসেন। কী হল তার পর?

ওরা হয়তো মানুষের মতো কথা বলতে পারে না৷ কিন্তু অঙ্গভঙ্গি, আচরণে বুঝিয়ে দেয় মনের কথা ৷ মায়ায় ভরা দু'টি চোখ থাকে একটু খাবারের সন্ধানে৷ কিন্তু এই পথ কুকুরদের বার বার হতে হয় মানুষের চরম হিংসার শিকার৷ এমনই এক অত্যাচারের ঘটনা সামনে এল দিল্লির হরি নগর এলাকায়।

অভিযোগ, সম্প্রতি হরি নগরে এক পথ কুকুরকে ধর্ষণ করেছে এক ব্যক্তি। ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ার পর এলাকাবাসীরা নড়েচড়ে বসেন। ভিডিয়োতে দেখা যায়, পার্কের মধ্যেই কুকুরটির উপর অত্যাচার চালাচ্ছে ওই ব্যক্তি। ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর এলাকাবাসী থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেন। স্থানীয়দের অভিযোগ পাওয়ার পর পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৭/১১ নং ধারায় পশু আইনের আওতায় একটি মামলা রুজু করেছে। যদিও ভিডিয়ো দেখে ওই ব্যক্তিকে এখনও শনাক্ত করতে পারেনি দিল্লি পুলিশ। অভিযুক্তের খোঁজ করতে শুরু করেছে পুলিশ। ভিডিয়োর উপর নির্ভর করেই তদন্ত শুরু করেছে পুলিশ।

এমন ঘটনা প্রকাশ্যে আসার পর পশুপ্রেমীরা বেশ চিন্তায় পড়েছেন। ওই ব্যক্তিকে খুঁজে বার করতে না পারলে আরও নিরীহ কুকুর নৃশংস অত্যাচারের শিকার হতে পারে বলে আশঙ্কায় হরি নগরের বাসিন্দারা। পুলিশের উপর দ্রুত তদন্ত শেষ করার জন্য চাপ তৈরি করছেন তাঁরা।


আন্তর্জাতিক

আরও পড়ুন