শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩ , রাত ১১:৩২
ব্রেকিং নিউজ

কেন্দ্রীয় নেতাদের সঙ্গে গাইবান্ধা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময়

রিপোর্টার :
প্রকাশ : বৃহঃস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩ , রাত ১০:৪০
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃকেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দের সঙ্গে গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধববার গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স কার্যালয়ে এ মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, গাইবান্ধা জেলা কমিটির সাধারন সম্পাদক সাফায়েতুল হক পাভেলের আহ্বানে ও সভাপতি সুমনা বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথী ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শেখ রোহিত হাসান রিন্টু, মোক্তাদির রহমান রোমান, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত প্রসাদসহ জেলা কমিটির নেতৃবৃন্দ।

এ সময় কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আল মামুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে দেশ স্বাধীন হয়েছে। আমরা লাল-সবুজ পতাকা পেয়েছি। জেলা কমিটি ও কেন্দ্রীয় কমিটির মতবিনিময় ও পরিচিতি সভাটি স্বরনীয় হয়ে থাকবে বর্ণনা করে তিনি কেন্দ্রীয় কমিটির পরামর্শক্রমে জেলা কমিটি ও সকল উপজেলা কমিটি পূর্নগঠনের জন্য আহ্বান জানান। পাশাপাশি উপজেলা জেলা পর্যায়ে সকল কলেজ বিশ্ববিদ্যালয়ে কমিটি গঠনের তাগিদ দেন।

মতবিনিময় ও পরিচিতি সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুড়ালে(স্মৃতি ফলক) পুস্পস্তবক অর্পণ করেন জেলা কমিটি ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।