বৃহঃস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩ , সন্ধ্যা ০৭:৪৮
ব্রেকিং নিউজ

গোবিন্দগঞ্জে বাইসাইেকেল ও ২১০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ

রিপোর্টার :
প্রকাশ : বুধবার , ২৬ এপ্রিল ২০২৩ , রাত ১০:৫৮
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃসমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-তাত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তির অর্থ এবং গৃহহীণদের মাঝে গৃহ বিতরণ করা হয়েছে।
বুধবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের আদমপুর মিশনে এক অনুষ্ঠানে ৫০ ছাত্রীকে বাইসাইকেল ও ২১০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ এবং ২০ পারিবারের মাঝে গৃহ বিতরণ করা।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দীন।সহকারী কমিশনার (ভূমি) এসএম আব্দুল্যা-বিন-শফিকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব সভাপতি গোপাল মোহন্ত, খ্রিষ্টান আন্তঃমন্ডলী ঐক্যপরিষদের সভাপতি লাজারুস টুডু ও সুবিধাভোগী দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মৌমিতা সরেন প্রমুখ।
শেষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম  ব্যতীত) কর্মসূচীর ২০২২-২০২৩ অর্থ বছরে ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর ২০ পরিবারকে গৃহ ও প্রয়োজনীয় কাগজপত্র, ৫০ ছাত্রীর মাঝে বাইসাইকেল এবং ২১০ জন ছাত্রছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করা হ।
শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।